যেমন যেমন দিন এগিয়ে আসছে তেমন তেমন আইপিএল ২০২১ নিয়ে ভারতীয় ঘরোয়া ক্রিকেট সরগরম হয়ে উঠছে। কিছুদিন আগেই আইপিএল গর্ভনিং কমিটি ১৪তম মরশুমের হতে চলা নিলামের জন্য ১৮ ফেব্রুয়ারির দিন ঘোষণা করে দিয়েছে।

blank
blank
blank
blank
blank
blank
blank

এখন আইপিএল দলগুলি আলাদা আলাদা রাজ্য থেকে তরুণ খেলোয়ড়দের ট্রায়ালের জন্য ডাকতে শুরু করে দিয়েছে।

৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এখনও পর্যন্ত কিছু তরুণদের ট্রায়ালে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছে। এর মধ্যেই সম্প্রতি মুম্বাই সৌরাষ্ট্রের এক প্রতিভাবান ২২ বছর বয়সী তরুণকে ট্রায়ালের জন্য ডেকে পাঠিয়েছে।

blank
blank
blank
blank
blank
blank
blank

৫ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মালকিন নীতা আম্বানি সৌরাষ্ট্রের ২২ বছর বয়সী তরুণ জোরে বোলার চেতন সাকরিয়াকে আইপিএল ট্রায়ালসের জন্য ডেকেছে।

সাকারিয়া এখনও পর্যন্ত নিজের ঘরোয়া ক্রিকেট কেরিয়ারে সৌরাষ্ট্র আর সৌরাষ্ট্র অনুর্ধ্ব ১৯ দলের হয়ে খেলেছেন। বাঁহাতি এই তরুণ জোরে বোলার মূলত ভাবনগরের বাসিন্দা।

এর আগে আইপিএল ২০২১ এর জন্য মুম্বি ইন্ডিয়ান্সের দল গত ২০ জানুয়ারি নিজেদের রিলিজ আর রিটেন খেলোয়াড়দের তালিকা প্রকাশ করে দিয়েছিল।

blank
blank
blank
blank
blank
blank
blank

রিলিজ করা খেলোয়াড়দের মধ্যে প্রাক্তন শ্রীলঙ্কান তারকা লাসিথ মালিঙ্গা একটি বড়ো নাম। এছাড়াও দলের অধিনায়ক আর ভারতীয় দলের সিনিয়র ব্যাটসম্যান রোহিত শর্মাকে আরও একবার রিটেন করেহে তারা।

যদি ২২ বছর বয়সী তরুণ ক্রিকেটার চেতন সাকারিয়ার কথা বলা হয় তো তিনি নিজের ঘরোয়ার ক্রিকেটের শুরু ২০১৮য় গুজরাটের বিরুদ্ধে প্রথম শ্রেণীর ম্যাচ দিয়ে করেছিলেন।

blank
blank
blank
blank
blank
blank
blank

নিজের ২ বছরের ছোটো ঘরোয়া ক্রিকেট কেরিয়ারে তিনি নিজের দুর্দান্ত বোলিংয়ে সকলকে প্রভাবিত করেছিলেন। যদি আইপিএলের দিক দিয়ে সাকরিয়ার ঘরোয়া ক্রিকেট কেরিয়ারের কথা বলা হয় তো তিনি এখনও পর্যন্ত ১৬টি ঘরোয়া টি-২০ ম্যাচ খেলেছেন।

এই ম্যাচগুলিতে দুর্দান্ত বোলিং করে তিনি ১৫.১০ এর ভালো গড়ে মোট ২৮টি উইকেট নিয়েছেন। এর মধ্যে তার ইকোনমি রেট ছিল ৭.০৮ এর।

blank
blank
blank
blank
blank
blank
blank

সম্প্রতিই সৈয়দ মুস্তাক আলি ট্রফি চলাকালীনও চেতন সৌরাষ্ট্রের হয়ে যথেষ্ট ভালো এবং ধারাবাহিকতার সঙ্গে বোলিং করেছিলেন।

৫টি ম্যাচে দুর্দান্ত ক্রিকেট খেলে তিনি মোট ১১টি উইকেট নিয়েছেন। এর মধ্যে ১৩ জানুয়ারি বিদর্ভের বিরুদ্ধে তার দুর্দান্ত বোলিং প্রদর্শন ৫ উইকেট হলও শামিল রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.