blank

গত বছরের’ অগাস্ট মাসে ইউ’টিউবে একটি ভিডিও প্রকাশ করে’ছিল ভা’রতের অভিজ্ঞ আনন্দ নামের এক কি’শোর জ্যো’তিষ।

ভিডিওটি সেই সম’য় ভা’ই’রাল হয়। ‘Severe Danger To The World From Nov 2019 To April 2020’ নামের সেই ভি’ডিওতে বি’ধ্বংসী ক’রো’না ভাই’রাসে’র ই’ঙ্গিত দিয়েছি’ল অভি’জ্ঞ।

blank
blank
blank
blank
blank
blank
blank

জানি’য়েছিল, গোটা বিশ্বে একটি মা’রণ রোগ মানুষ’কে চরম সংক’টে ফেলবে, নভেম্বর ২০১৯ থেকে ২০২০ সালের এপ্রিল পর্যন্ত সম’য়টা মা’নব’জাতির জন্য চূড়া’ন্ত ভ’য়ঙ্ক’র।

সে এও জানিয়ে’ছিল, মা’র’ণ রোগে’র প্র’কোপ ২০২০ সালে’র ৩১ মে’র মধ্যে কমে যাবে। কি’শোর জ্যো’তিষীর কথা কার্যত ফলে যাওয়ায় ফের নতু’ন করে শি’রোনামে উঠে এসেছে সে।

blank
blank
blank
blank
blank
blank
blank

সম্প্র’তি আরও একটি ভি’ডিও প্র’কাশ্যে এনেছে আ’নন্দ। যেখানে সে জানাচ্ছে, ৩১ মে নয়, ৩১ জু’নের আগে বিশ্ববা’সী কোনও ভাল খবর শু’নতে পাবে না।

যদিও মাঝখানে ২ দিনে’র জন্য মা’র’ণ রোগে’র প্রকো’প কিছু’টা কমবে। কিন্তু সুখ’বর আ’সতে জুন মাসের শেষ।এখানেই শেষ নয়, অ’ভিজ্ঞ জানায়, ২০২০-র ডি’সেম্ব’রে পৃথি’বীতে নেমে আসবে

blank
blank
blank
blank
blank
blank
blank

আরও এক’টি ‘চ’রম বি’পর্যয় যা চলবে ২০২১ সালের ৩১ মার্চ পর্যন্ত। রো’গ প্র’তিরোধ ক্ষমতা বাড়া’তে তুল’সী পাতা খা’ওয়ারও পরা’মর্শ দি’য়েছে অভি’জ্ঞ।

সেই জন্যে জ’লে কাঁ’চা হলুদ, জোয়ান আর আ’দা দিয়ে গরম করে সেই জলে’র ভা’প নিতে বলছে । এতে ভা’ইরাস নাক বা কান দিয়ে শ’রীরে প্র’বেশ করতে পা’রবে না।

blank
blank
blank
blank
blank
blank
blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.