আগেকার দিনের টিভি রেডিওর মতন বর্তমান যুগে আমাদের প্রধান বিনোদন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া।

ফেসবুক, হোয়াটসঅ্যাপ ,ইউটিউব প্রভৃতির মাধ্যমে আমরা মুহূর্তের মধ্যে পৌঁছে যায় বিশ্বের প্রতিটি কোণায় সংঘটিত প্রতিটি ঘটনার কাছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বিখ্যাত অভিনেত্রী ভিডিও ভাইরাল হলো। জানুন কে এই অভিনেত্রী? কেনই বা ভাইরাল হলেন তিনি!

তনুজা কন্যা এবং অজয় দেবগনের স্ত্রী কাজলকে সকল সিনেপ্রেমীরাই চিনে থাকবেন। মাত্র ১৭ বছর বয়সী অভিনয় জীবন শুরু করেন তিনি।

একদা অন্যতম সফল এবং সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীর মধ্যে তিনি গনিত হতেন। তার অভিনয় পুরষ্কার হিসেবে তিনি ছটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন। এমনকি ২০১১ সালে ভারত সরকার কর্তৃক দেশের চতুর্থ সর্বোচ্চ সম্মানিত পুরস্কার পদ্মশ্রীতে ভূষিত হয়েছেন তিনি।

১৯৯২ সালে বেখুদি চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। ছবিটি ব্য-র্থ হলেও কাজলের অভিনয় ছিল ন-জ-র-কা-ড়া।

বাজিগর থেকে শুরু করে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, মাই নেম ইজ খান থেকে দিলওয়ালে সহ একাধিক জনপ্রিয় ছবি রয়েছে তার ঝুলিতে।

কুছ কুছ হোতা হ্যা হোক বা দু-শ-ম-ন সব কিছুতেই তিনি তার অভিনয়ের ছাপ রেখে গেছেন।এরপর তিনি অজয় দেবগন এর সাথে গাঁ-ট-ছ-ড়া বাঁ-ধে-ন।বর্তমানে দুই সন্তান সহ চু-টি-য়ে সংসারে মত্ত তারা।

এহেন প্রতিভাবান অভিনেত্রী কাজল কেই বে-কা-য়-দা-য় পড়তে হলো তার পোশাকের জন্য। আর এই ভিডিওই হল সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে কোন একটি ফিল্মের প্রমোশনে এসেছিলেন অভিনেত্রী কাজল, আর সেখানে হঠাৎ পোশাক নিয়ে অস্বস্তিতে পড়েন তিনি। যদিও পরে বাস্তব বুদ্ধির দ্বারা তিনি সেটিকে সামলে নেন। কিন্তু তা সত্বেও অনুরাগীদের মধ্যে বেশ ভাইরাল এই ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.