বাংলার অভিনয় জগতে এক জলজ্যান্ত জনপ্রিয় অভিনেত্রীর নাম হলেও শ্রীলেখা মিত্র। বহু বছর ধরে বাংলার অভিনয় জগতের সাথে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন তিনি।

blank
blank
blank
blank
blank
blank
blank

তার পাশাপাশি জি বাংলায় অনুষ্ঠিত হওয়া মীরাক্কেলের বিচারক হিসেবে তাকে দেখা যেত বহু বছর ধরে তবে এসবের পাশাপাশি রাজনীতিতে বিশেষ ভাবমূর্তি রয়েছে।

বিধানসভা ভোটের আগে মূলত সিপিএমের প্রচার করতে দেখা গিয়েছিল এই শ্রীলেখা মিত্র কে।

ভোট প্রচার পর্ব শেষ হওয়ার পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে এমনটা জানিয়েছিলেন যে তার ডেটে যেতে ইচ্ছা করছে কিছু শর্ত দিয়েছিলেন তিনি।

blank
blank
blank
blank
blank
blank
blank

যেমন রাস্তার অবহেলিত পশুদেরকে যত্ন নিতে হবে। কখনই তাদেরকে অবহেলা করা যাবেনা। এরকম মানুষ যদি কেউ থেকে থাকে এবং উপযুক্ত প্রমাণ যদি দেওয়া যায় তাহলে তিনি তার সাথে কফি খেতে যাবেন। এমনটা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সেই হিসেবে একজন ব্যক্তিকে তিনি পেয়েছিলেন। কিন্তু সেখান থেকেও নেটিজেনদের নানান ধরনের কু-রুচিকর ম-ন্তব্য শুনতে হয়েছিল।

সম্প্রতি ফের আরো একবার মন্তব্যের শিকার হলেন অভিনেত্রী। অভিনয়ে পাশাপাশি এই মুহূর্তে পরিচালনার কাজ শুরু করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

blank
blank
blank
blank
blank
blank
blank

বেটার হাফ নামক একটি ছবির পরিচালনা করছেন তিনি। এর পাশাপাশি আরও একটি বিশেষ ছবিতে অভিনয় করছেন তিনি।

blank

সম্প্রতি বিশেষ একটি ফটোশু-টের জন্য তিনি রওনা দিয়েছিলেন। সেই খবর তিনি নিজেই তা সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছিলেন। কিন্তু গাড়িতে দেখা গিয়েছিল তার পাশে এক ছেলেকে এবং সেটি তার বয়ফ্রেন্ড কিনা তা জানার জন্য আগ্রহ প্রকাশ করেছিল অনেক নেটিজেন।

blank
blank
blank
blank
blank
blank
blank

তার পাশাপাশি তার উন্মুক্ত বক্ষ দেখানো পোশাকের জন্য তাকে কুরুচিকর মন্তব্যের শিকার হতে হয়েছিল। যদিও অভিনেত্রী জানিয়েছেন যে পাশে থাকা ছেলেটি তার বয়ফ্রেন্ড নয়। কিন্তু বাকি অন্যান্য কটাক্ষের কোনো রকম কোনো প্রতিক্রিয়া দেননি তিনি।

blank
blank
blank
blank
blank
blank
blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.