আপনারা যারা বাংলা টেলিভিশনের সিরিয়াল দেখতে অত্যন্ত পছন্দ করেন তাদের জন্য হয়তো মা সিরিয়ালের ঝিলিক অত্যন্ত পছন্দের একটি ক্যারেক্টার।

এই সিরিয়ালটি স্টার জলসার ইতিহাসে অন্যতম জনপ্রিয় একটি সিরিয়ালের মধ্যে একটি। আর এতদিনে যতগুলি চরিত্র জনপ্রিয় হয়েছে তার মধ্যে ঝিলিক চরিত্রটি অন্যতম।

এই ঝিলিক চরিত্রে আমরা দেখতে পেয়েছিলাম একটি ছোট্ট মেয়েকে, যে মেয়েটি এখন আর কিন্তু ছোটটি নেই। বর্তমানে তার বোল্ড লুকের ছবি দিয়ে তিনি ইনস্টাগ্রামে ছেলেদের মন ঘায়েল করে আসছেন বেশ কয়েকদিন ধরে। সোশ্যাল মিডিয়াতে তিনি অত্যন্ত ভাইরাল। আমরা কথা বলছি ঝিলিক চরিত্রে অভিনয় করা তিথি বসু কে নিয়ে।

তিথি বসুর এই সমস্ত ছবি দেখে অনেকেই বিশ্বাস করতে পারছেন না, তিনি এই মা ধারাবাহিকে ছোট ঝিলিক চরিত্রে অভিনয় করেছিলেন।

একের পর এক দুর্দান্ত ছবি দিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতে সকলের মন ঘায়েল করে আসছেন। সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করার মাধ্যমে তিনি সকলকে হতভম্ব করে দিয়েছেন।

তিথি তার নিজের নামে হয়তো অতটা পরিচিত নয়, কিন্তু তার ঝিলিক চরিত্র সকলের মনে এখনো গেঁথে রয়েছে।

শিশুশিল্পী হিসেবে বলিউডে পা রাখলেও এখন সে অনেক টাই বড় হয়েছে। তিনি প্রথম কাজ করেছিলেন সুপারস্টার প্রসেনজিতের স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত বন্ধু সিনমাতে। তারপর বিখ্যাত টেলি ধারাবাহিক মা সিরিয়ালে টানা ৬ বছর ধরে অভিনয় করেন।

তারপর তিনি বাংলাদেশের টেলিফিল্ম হৈমন্তী তে অভিনয় করেছিলেন। এরপর থেকে দেখা যায় ময়ূরপঙ্খী ধারাবাহিকে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করতে। বর্তমানে তবে পড়াশোনার কারণে তিনি অভিনয় জগৎ থেকে আপাতত কিছুটা দূরে রয়েছেন।

সাইকোলজি অনার্স নিয়ে বর্তমানে তিনি কলেজে পড়াশোনা করছেন। কিন্তু জানা যাচ্ছে খুব শীঘ্রই তিনি অভিনয় জগতে কামব্যাক করতে চলেছেন।

ছোটবেলার মিষ্টতা সঙ্গে বড় বেলার বোল্ডনেস সবমিলিয়ে তিথি বসু বর্তমানে ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় একজন মুখ। তার ছবিগুলি মাঝেমধ্যেই ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে দুর্দান্ত ভাইরাল হয়ে গিয়েছে।

এই ছবিতে তিনি পরে রয়েছেন কালো রংয়ের সেক্সি ওয়েষ্টার্ন হট পোশাক। তার সঙ্গে খোলা চুল আর ন্যুড মেকআপ, সব মিলিয়ে তার এই অসাধারণ সাহসী পোজ দেখে নেটিজেনরা একেবারে চোখ ধাঁধিয়ে গিয়েছেন।


এই ছবি পোস্ট হওয়ার মাত্র হয়ে গিয়েছে ভাইরাল। তিনি ক্যাপশন দিয়েছিলেন, “আমি আমার ডার্কসাইড শো অফ করছি।” ইতিমধ্যেই প্রায় ১৩,০০০ জন এই ছবিতে লাইক দিয়েছেন। ছবিটি বর্তমানে ইনস্টাগ্রামে সাজেশন ফিডে ওপর দিকে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.