বাংলা সিরিয়াল ‘কি করে বলবো তোমায়’ এর অভিনেতা ক্রুশাল আহুজা (Krushal Ahuja)। সিরিয়ালে কর্ণের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা।

blank
blank
blank
blank
blank
blank
blank

অভিনয়ের জেরে ইতিমধ্যেই বাঙালি যুবতীদের দুর্বলতার কারণ হয়ে উঠেছেন ক্রুশাল। তবে ক্রুশাল কিন্তু মোটেও ‘সিঙ্গেল রেডি টু মিঙ্গেল’ নন।

রিল লাইফ ছেড়ে বাস্তবে প্রেমে পড়েছেন বাংলার এই ড্যাশিং অভিনেতা। অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy) এর সাথে প্রেম করছেন তিনি। যদিও নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনতে চাননা দুজনের কেউই।

blank
blank
blank
blank
blank
blank
blank

তবে, শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়! গত ২৫ শে ডিসেম্বর যখন টলিপাড়া ব্যস্ত ক্রিসমাস সেলিব্রেশনে, চুপু চুপি গোয়াতে পারি দিয়েছেন সিরিয়ালের এই নতুন প্রেমিক প্রেমিকা জুটি।

যদিও দুজনে একসাথেই গিয়েছেন গোয়াতে ছুটি কাটাতে, তাও এখনো পর্যন্ত একসাথে কোনো ছবিই শেয়ার করেননি। অর্থাৎ সম্পর্কের গোপনীয়তা বজায় রাখতে চাইছেন। অবশ্য তাতে ভারী বয়েই গেল নেটিজনদের। দুজনের মধ্যেকার প্রেমের আঁচ আগে ভাগেই পেয়েছে সকলে।

সোশ্যাল মিডিয়াতে উভয়েই বেশ সক্রিয়। নিজেদের ছবি থেকে কাজের ছবি এমনকি ঘুরতে গেলে সেই সমস্ত ছবি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

blank
blank
blank
blank
blank
blank
blank

এবার গোয়াতে গিয়েও তার ব্যতিক্রম হয়নি। আর এখানেই ধরা পরে গিয়েছে মিয়া বিবির প্রেম কাহিনী। অভিনেতা ক্রুশাল ও অভিনেত্রী অদ্রিজা দুজনেই গোয়াতে নিজেদের ছুটি কাটানোর কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। আর তা থেকেই স্পষ্ট দুজনেই একসাথে আছে গোয়াতে।

ক্রুশাল এদিন একটি ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে। ভিডিওতে গোয়ার নীল সমুদ্রের বুক চিরে যাওয়া একটি স্পিড বোটে বসে থাকতে দেখা যাচ্ছে ক্রুশালকে।

blank
blank
blank
blank
blank
blank
blank

পরনে সাদা রঙের হাফ হাত শার্ট আর হাফ প্যান্ট। গায়ে রয়েছে লাইফ জ্যাকেট, তবে এসবের মাঝে ভুল হয়নি নীল রঙের ম্যাচিং সানগ্লাস পড়তে। এছাড়াও বীচে শুয়ে থাকা অবস্থায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা।

অন্যদিকে অভিনেত্রী অদ্রিজাকে দেখা গেছে গোয়ার বীচে ঝলমলে পোশাকে বীচের ধারে উপভোগ করতে। হলুদ রঙের মিনি ফ্রক ড্রেস সাথে চোখে রেড সানগ্লাস আর হাত আইফোন নিয়ে ফুল অন ছুটির মুডে রয়েছেন অদ্রিজা।

এখানেই শেষ নয়, সমুদ্রের মাঝে শর্ট স্কার্ট আর সবুজ রঙের অন্তর্বাস পরে একটি ছবি শেয়ার করেছেন অদ্রিজা। ছবি গুলি শেয়ার করার পর ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

blank
blank
blank
blank
blank
blank
blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.