ক্যান্সারে মারা গেলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সন্তানসম পোষ্য চিকু। শনিবার (১৭ এপ্রিল) ‘ছেলে’কে কবর দিয়ে এসে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন মিমি। চিকুর কবরের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, তুমি চলে গেলে আমার কিছুটা অংশ সঙ্গে নিয়ে।

সমস্ত যন্ত্রণা থেকে দূরে গিয়ে শান্তিতে থেকো। মা তোমাকে ভালবাসে। মিমি এই পোস্ট করার সঙ্গে সঙ্গেই তার অনুরাগীরাও দুঃখ প্রকাশ করে। একজন মন্তব্য করেছেন, খবরটি পড়ে থমকে গেলাম। বড্ড ধাক্কা খেয়েছি। আমি এবং আমার পরিবার ভুক্তভোগী। সাড়ে ৬ বছর আগে আমাদের পোষ্য এভাবেই আমাদের ছেড়ে চলে গিয়েছে। আশা, এই শোক ধীরে ধীরে আপনি কাটিয়ে উঠবেন।

আর একজন চিকুর ছবির কথা উল্লেখ করেছেন, ছবিতে আমি ওর চোখ দুটো দেখছি। কী জীবন্ত! আমিও পশুপ্রেমী। তাই এই কষ্ট আমিও নিতে পারছি না। কারও প্রার্থনা, চিকু যেন মিমির কাছে অন্য রূপে ফিরে আসে। ক্যান্সার আক্রান্ত হওয়ার পর থেকেই শহরের নানা চিকিৎসকের কাছে ছোটাছুটি করেছেন মিমি। পাঠিয়েছেন চেন্নাইতেও। সেখান থেকে ফেরার পরে কিছু দিন ভালই ছিল চিকু। এ কথা নেটমাধ্যমে জানিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী স্বয়ং। হঠাৎ করেই আশার আলো নিভিয়ে দূর আকাশে পাড়ি দিলো চিকু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.