বাস্তব জীবনে তার থেকে গেছে অনেক-গু’-লি অ’পূর্ণতা । থেকে গেছে আক্ষেপ । তার পাশাপাশি অনেকের কাছেই তিনি চরিত্র-হী-ন হয়ে উঠেছেন । বাংলার অভিনয় জগতের সাথে যুক্ত থাকলেও জনপ্রিয়তা প্রতিদিনই যেন কমছে তার।

বলুন তো আমি কোন অভিনেত্রী কথা বলতে চলেছি ? আপনি ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে একসময় বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর কথা বলতে চলেছি তার সম্পর্কে নতুন করে বলার কিছু নেই।

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন এবং রাজনৈতিক জীবন আলোচিত হচ্ছে প্রতিনিয়ত । অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে ।

মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী হয়েছেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বি-তর্ক এ-র মু-খে। তবে এবার বি-তর্ক শু-রু হ-লো নতুন ভাবে।

তার ব্যক্তিগত জীবনের স-মস্যা লে-গে আ-ছে তৃতীয়বার বিয়ে ভে-ঙে যা-ওয়ার পর তার অনুগামীরা মুখ ফিরিয়ে নিয়েছেন তার প্রতি । উঠেছে চরিত্র নিয়ে প্রশ্ন । কিন্তু রাজনীতিতে যোগ দেওয়ার পরও তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে সোশ্যাল মিডিয়াতে ।

তার পাশাপাশি উ-গড়ে দি-য়েছেন এ-ক-রা-শ ক্ষো-ভ । এবং সাবধান করেছেন বাকি সকল সাধারণ মানুষদেরকে। সম্প্রতি শ্রাবন্তী যোগ দিয়েছে বিজেপিতে এবং সেই নিয়ে একটি জ-ল্পনা তৈ-রি হয়েছিল ।

যদিও সেই জ-ল্প-নার অ-বসান ঘটিয়ে দিয়েছে রোশন নিজে একটি লাইভ ভিডিওর মাধ্যমে । তবে সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি পোস্ট করেন এবং তাঁর ক্যাপশনে যে শব্দগু’লো তিনি ব্যবহার করেন সে গু’-লি পুনরায় বাড়িয়ে তুলেছে তার জ-ল্পনা ।

সেখানে তিনি লিখেছেন স-’ঙ্গিনী যখন দ্বি-চা-রি-তা হ-য় ও স্বামীর অনুপস্থিতিতে অন্যের সাথে বি-ছানা ভা-গ ক-রে নে-য় তখন তার না থাকাই ভালো । আর তারপর থেকেই শুরু হয়েছে জ-ল্পনা । কাকে নিয়ে এধরনের মন্তব্য করলেন? তাহলে কি শ্রাবন্তী রোশনের সাথে এমন কিছু করেছে,? প্রশ্ন রয়েছে অনুগামী মহলের একাংশের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.