খনও জেলবন্দি আরিয়ান খান (Aryan Khan)। জামিন মিলবে কিনা, এ;নসিবি’র বিশেষ আদালতে চলছে সেই মামলার শুনানি।

blank
blank
blank
blank
blank
blank
blank

আর কিছুক্ষণের মধ্যেই ভাগ্য নির্ধারণ হবে তাঁর। তবে তার আগে আইনজীবী সতীশ মানেশিন্ডের উপর থেকে আস্থা হারালেন শাহরুখ খান। আরিয়ানের আইনজীবী হিসাবে অমিত দেশাইকে নিয়োগ করেছেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় (Cordelia Cruise) রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি আধিকারিকরা।

সেই অনুযায়ী যাত্রী সেজে প্রমোদতরীতে চড়েন তাঁরা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে ১০ জনকে আটক করা হয়। মা;দক কাণ্ডে জেরা করা হয় আরিয়ান খানকে। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রকেও। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি।

blank
blank
blank
blank
blank
blank
blank

ছেলের গ্রেপ্তারির খবরে স্বভাবতই উদ্বিগ্ন হয়ে পড়েন শাহরুখ (Shah Rukh Khan) ও গৌরী। স্পেনে গিয়ে শুটিং স্থগিত করেন কিং খান। গ্রেপ্তারির দিন ঘণ্টায় ঘণ্টায় এনসিবি আধিকারিকদের সঙ্গে যোগাযোগও রাখেন শাহরুখ।

আইনজীবী সতীশ মানেশিন্ডেকে নিযুক্ত করেন তিনি। তা সত্ত্বেও জামিন পাননি আরিয়ান। সূত্রের খবর, তাতে কার্যত ক্ষুব্ধ কিং খান। তাই আরিয়ানের আইনজীবী বদল করেছেন তিনি।

blank
blank
blank
blank
blank
blank
blank

অমিত দেশাইকে নিয়োগ করা হয়েছে। গত ১১ অক্টোবর তিনি আরিয়ানের জন্য আদালতে গিয়ে জামিনের আরজি দাখিল করেন।

তিনি বলেন, জামিনের আবেদন তদন্তের উপর নির্ভর করে না। এনসিবি (NCB) তদন্ত করতেই পারে। তবে প্রশাসনিক কারণে কোনও মুক্তি আটাকাতে পারে না।

সলমন খানের (Salman Khan) হিট অ্যান্ড রান মামলার আইনজীবী ছিলেন অমিত দেশাই (Amit Desai)।

তাঁর তত্ত্বাবধানেই ২০১৫ সালের মে মাসে জামিনে মুক্তি পান ভাইজান। এবার কি তবে জেলবন্দি জীবন থেকে মুক্তি পাবেন আরিয়ান? মিলবে জামিন? উত্তর এখনও অধরা।

blank
blank
blank
blank
blank
blank
blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.