বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন। সে খবর কিছুদিন আগে কারিনা ও সাইফ আলী খান ঘোষণাও করেছেন। এরপর থেকে নবাব খানদানে খুশির জোয়ার।

সামাজিক যোগাযোগমাধ্যম ভরে যাচ্ছে ভক্তদের অভিনন্দনে। তবে এ খবরে চরম বেকায়দায় পড়েছেন বলিউড অভিনেতা আমির খান। আমিরের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’-এর নায়িকা কারিনা। তাই কারিনার মাতৃত্ব আমির খানের কপালে চিন্তার ভাঁজ এনে দেবে এটাই স্বাভাবিক।

প্রথমবার মা হওয়ার সময় কারিনা ছবির কাজে নিজেকে রীতিমতো ব্যস্ত রেখেছিলেন। এমনকি গর্ভবতী অবস্থায়ও মনীশ মালহোত্রার ডিজাইন করা জমকালো লেহেঙ্গা-চোলি পরে ল্যাকমের ফ্যাশন মঞ্চ আলো করেছিলেন।

কখনোই তিনি তাঁর মাতৃত্বকে সবার কাছ থেকে আড়াল করতে চাননি। জানা গেছে, এবারও একই তরিকা বেছে নিয়েছেন তিনি। কারিনা তাঁর ছবির কাজ বন্ধ রাখবেন না। তাই ফটোশুটের পাশাপাশি ছবিসংশ্লিষ্ট নানা কাজে ব্যস্ত আছেন বলিউডের এই নবাবপত্নী।

আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’য় কেন্দ্রীয় একটি চরিত্রে নায়িকা হিসেবে দেখা যাবে কারিনাকে। এখনো তাঁর ১০০ দিনের শুটিং বাকি। তাই ছবির শুটিং শেষ হতে হতে কারিনার মাতৃত্বের ছাপও স্পষ্ট হয়ে উঠবে। আর এটাই দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে আমিরের কাছে।

তবে এরই মধ্যে এই সমস্যা থেকে বের হওয়ার উপায়ও তৈরি করে ফেলেছে আমিরের দল। অদৈত চন্দন পরিচালিত এই ছবির প্রযুক্তি দল কারিনার গর্ভাবস্থা লুকানোর জন্য ভিএফএক্সের দ্বারস্থ হবে।

কারিনার ১০০ দিনের মতো শুটিং এখনো বাকি। সেপ্টেম্বর অথবা অক্টোবরের দিকে এ ছবির বাকি অংশের শুটিং শুরু করবেন। কারিনা চান সময়মতো ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং শেষ করতে।

আমির খান ও কারিনা কাপুর খান অনেক আগেই ‘লাল সিং চাড্ডা’র শুটিং শুরু করেছিলেন। কিন্তু করোনার কারণে শুটিং মাঝপথে বন্ধ হয়ে যায়। আমির এ ছবির শুটিংয়ের জন্য সদলবলে তুরস্কে গেছেন।

এরপর তাদের জর্জিয়া যাবার কথা। জনপ্রিয় হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক হিন্দি এই ছবির এখানো ৪০ শতাংশ শুটিং বাকি। এ বছর বড়দিনে আমিরের এই ছবির মুক্তি পাওয়ার কথা ছিল।

কিন্তু করোনার কারণে পিছিয়েছে ছবির মুক্তির দিন। আগামী বছর বড়দিনে সিনেমা হলে আসবে ‘লাল সিং চাড্ডা’। এর আগে কারিনাকে আমিরের সঙ্গে ‘তালাশ’ ও ‘থ্রি ইডিয়টস’ ছবিতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.