বিয়ে করার এক মাস পেরোতেই অন্তঃসত্ত্বা হলেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গত ফেব্রুয়ারিতে ঘটা করে বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। আর এবার দিলেন নতুন সুখবর। জানালেন প্রথমবার সন্তানের মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবিও পোস্ট করেছেন বলি ডিভা। সমুদ্রঘেরা মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়ে ইন্সটাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি এ তথ্য জানিয়েছেন।

মালদ্বীপে সমুদ্র তীরে দাঁড়িয়ে বেবি বাম্পের ছবি পোস্ট করে দিয়া লিখেছেন, ‘আমি আশীর্বাদ ধন্য। এটা আশীর্বাদের মতো। জীবনের জন্ম। যে জীবন নতুন আর এক জীবনের শুরু। সব গল্প, ঘুম পাড়ানি গান, নতুন অনুভূতি। আর এক আশা। আমার গর্ভে সব স্বপ্নের জন্ম!’ আর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হওয়ার পর থেকে স্বাভাবিকভাবেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন দিয়া।

চার বছর প্রেমের পর গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা ও উদ্যোগপতী বৈভব রেখি। বিয়ের পর তারা পাড়ি দিয়েছেন মালদ্বীপে। এটাই ছিল তাদের হানিমুন। সঙ্গে করে নিয়ে গেছেন স্বামীর আগের পক্ষের মেয়ে ছোট্ট সামাইরাকেও।

এদিকে, প্রথমবার সন্তানসম্ভবা হলেও দিয়া কিন্তু ইতিমধ্যেই এক মেয়ের মা। তার আগের পক্ষের একটি মেয়ে রয়েছে। সম্প্রতি স্বামীর সঙ্গে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন দিয়া। সেখানেও মেয়ে সামাইরাকে দেখা গিয়েছিল।

দিয়া মির্জা প্রথম বিয়ে করেছিলেন প্রযোজক সাহিল সংঘকে। ববি জাসুস-এর মতো চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে জড়িয়ে রয়েছে তার নাম। তবে সেই বিয়ে টেকেনি। ২০১৯ সালে সাহিল সংঘের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন দিয়া । পরিবারের ঘনিষ্ঠরাই কেবল উপস্থিত ছিলেন বিবাহ আসরে। এবার দিয়া ও বৈভবের সংসারে আসছে নতুন অতিথি। ইনস্টাগ্রামে নিজেই সে কথা জানালেন ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ খ্যাত অভিনেত্রী।

এরপর দিয়ার জীবনে আসলেন বৈভব রেখি। বৈভবের যা কিছু কাজকর্ম, তার অনেকটাই মুম্বাইকে ঘিরে আছে। তার বাসস্থান মুম্বাই, তিনি শহরের এক খ্যাতনামা ফিনান্সিয়াল অ্যাডভাইজরও। পাশাপাশি, তিনি পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা সদস্য। দিয়ার মতো বৈভবেরও এটা দ্বিতীয় বিয়ে। এর আগে যোগ-প্রশিক্ষক সুনয়না রেখির সঙ্গে তার বিয়ে হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.