অবশেষে বাড়ির চাকর এর সাথে প্রে-মে লি-প্ত হ-লেন বাড়ির মালকিন । আমাদের মধ্যে অনেকেই প্রেম ভালোবাসা করে বিয়ে করে আবার অনেকেই বাবা মা এর পছন্দ করা ছেলেকে বিয়ে করেন । কাজেই বিয়ে করার সিদ্ধান্ত একান্তই নিজের উপর হওয়া উচিত । কারণ বাকি সারাটা জীবন যে মানুষের সাথে কাটাতে হবে সেই মানুষটাকে নিজে পছন্দ করা উচিত । কখনো কখনো নিজের পছন্দ মত মানুষকে বিবাহ করলেও বিবাহের পর থেকে যায় একরাশ অভিযোগ এবং অ-ভি-যো-গের কারণে দেখা যায় এই ধরনের ঘটনা ।

নিজের বাড়িতে স্বামী থাকার পরেও অন্য পর পুরুষের সাথে প্রেম করাকে খুব স্প-ষ্ট ভা-ষায় প-র-কীয়া বলে । যদিও এখন ভারতবর্ষে প-র-কীয়া একটি বৈ-ধ প্র-ক্রিয়া । কিন্তু তবুও মানুষ এর মনে প-র-কীয়া মা-নে অ-বৈধ স-ম্পর্ক । মানুষ এতটা উন্নত হয়ে যায়নি যে এত অল্প সময়ের মধ্যে যে তাঁরা এ-টিকে বৈ-ধ প্র-ক্রিয়া হি-সেবে মে-নে নে-বে । যত দিন যাবে ততো হয়তো আগামী দিনে মেনে নিতে পারে । কিন্তু বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে সেটি কোন রকম ভাবে সম্ভব নয় ।

কিন্তু এই ঘটনা তার প্রমাণ । যে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির মালিক সকালবেলা খাওয়া দাওয়া সেরে অফিসের দিকে রওনা হচ্ছে এবং সে তার বউকে যথেষ্ট পরিমাণে ভালোবাসে । অফিস যাওয়ার আগে তাকে বলে যাই যে সে অফিস বেরোচ্ছে । কিন্তু তৎক্ষণাৎ সে আবার ঘুরে আসে এবং তার ব-উকে জ-ড়িয়ে ধ-রা আর এর পরেই ঘ-টে বি-পত্তি।

সেই মালকিনের ঘরের এক কো-ণে লু-কিয়ে ছি-ল চাকর টি । কিন্তু মালকিন ভেবেছে যে তার স্বামী নয় বরং তো সেই চাকরটি তাকে জড়িয়ে ধরেছে । কিন্তু হঠাৎ করে দেখে যে সে চাকর এর নাম ধীরে ডাকতে শুরু করলে দেখে যে চাকর নয় বরং তার স্বা-মী র-য়েছে তা-কে জ-ড়িয়ে । আর সেখানেই হ-ত-ভ-ম্ব হ-য়ে যা-য় সকলে । বাড়ির এক কোণে লুকিয়ে থাকে চাকরটি গু-টি-গু-টি পা-য়ে রুম থেকে বেরিয়ে যায় । যদিও সমস্ত ঘটনাটি সাজানো এবং জনপ্রিয় অ্যাপ টিক টক এর একটি ভিডিও মাত্র এটি । কাজেই এই ধরনের ঘটনাকে এত গ-ভীর-ভাবে ম-নে ক-রার কোন কারণ নেই । কারণ শুধুমাত্র ম-জা ক-রার জন্য এটি করা হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.