ভারতে আটকে গেল বিতর্কিত ছবি উদগান্ডুর মুক্তি। অশ্লীলতার কারণেই সেন্সরের কাঁচি। যদিও, ভারতের বাইরে ৬০টি দেশে মুক্তি পেতে চলেছে পরিচালক অর্পন রায় চৌধুরীর ছবি উদগান্ডু।

ওয়েব ডেস্ক: ভারতে আটকে গেল বিতর্কিত ছবি উদগান্ডুর মুক্তি। অশ্লীলতার কারণেই সেন্সরের কাঁচি। যদিও, ভারতের বাইরে ৬০টি দেশে মুক্তি পেতে চলেছে পরিচালক অর্পন রায় চৌধুরীর ছবি উদগান্ডু।

ছবির প্রযোজনা করেছেন কলকাতারই এক প্রথম সারির প্রযোজক। তার কথায়, “অর্পন আমার খুব দীর্ঘদিনের বন্ধু। আমি সাধারণত নতুন পরিচালকদের নিয়ে ছবি করিনা। কিন্তু, উদগান্ডুর স্ক্রিপ্ট দেখে আর না করতে পারিনি।” ছবিতে ব্যবহৃত অশ্লীল সংলাপ ও কিছু দৃশ্যের কারণে তৈরি হওয়া জটিলতা বিষয়ে পরিচালকের বক্তব্য, “আজকালকার অল্প বয়সী ছেলেমেয়েরা কথা বলতে গিয়ে এক লাইনে তিনটে স্ল্যাং বলে। এটাই এখন ন্যাচারাল। শুধুমাত্র নিয়মের দোহাই দিয়ে এই স্বাভাবিক জিনিষটাকে আমি অস্বাভাবিক করতে পারি না।”

চলতি বছরের আগামী মাসে দুবাইতে প্রথম দেখানো হবে বাংলা ছবি উদগান্ডু। বর্তমান নিয়মে ভারতে কোনো সিনেমার ডিজিটাল রিলিজের জন্য সেন্সর সার্টিফিকেট আবশ্যক। সেই কারণে বিশ্বের বিভিন্ন চলচ্চিত্র উত্সবে দেখানো হলেও দেখা যাবে না নির্মিত দেশ ভারতেই। এই অবস্থায় পরিচালক অর্পনের পাশে দাঁড়িয়েছে মুম্বাই ও কলকাতার একাধিক প্রযোজনা সংস্থা। এই মুহূর্তে ছবিটির অনলাইন রিলিজ করানো নিয়ে তৎপর ছবির পরিচালক সহ গোটা টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.