বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখা সম্প্রতি ইন্ডিয়ান আইডল সিজেন ১২-এর মঞ্চে উপস্থিত হয়েছেন বিশেষ অতিথি হিসেবে । যেখানে বিচারকের আসনে বসে ছিলেন নেহা কক্কর ও হিমেশ রেশমিয়া ও বিশাল দাদলানি । এমনকি সঞ্চালক ছিলেন উদিত নারায়ণ পুত্র আদিত্য নারায়ণ।

blank
blank
blank
blank
blank
blank
blank

আর এদিন রেখা ওই রিয়েলিটি শো-তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হওয়ার কারণে গায়িকা নেহা কক্করকে একটি কাঞ্জিভরম শাড়ি উপহার দেন। যা দেখে ভীষণ আনন্দিত হন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর।

শুধু তাই নয়, এদিন নেহাকে প্রকাশ্যেই নিজের হাতে শাড়ি পরিয়ে দেন রেখা। রোহনপ্রীতের সঙ্গে বিয়ের করার পরই নেহাকে বিয়ের জন্য শুভেচ্ছা জানিয়ে উপহার দেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী ।

এমনকি এক সাক্ষাৎকারে নেহা জানিয়েছেন, ‘এই শাড়িটি আশীর্বাদ, যেটা আমি রেখা ম্যামের কাছ থেকে পেয়েছি এবং এটি আমার কাছে সর্বদা বিশেষ হবে। প্রত্যেকে রেখা ম্যামকে দেখে বিস্মিত হয়েছিল এবং আমি তাদের মধ্যে একজন।

blank
blank
blank
blank
blank
blank
blank

তার সঙ্গে দেখা করা এবং তার কাছ থেকে উপহার নেওয়া বিশেষ অনুভূতি। আমি কতটা খুশি সেটা ভাষায় বর্ণনা করতে পারছি না’।

বলিউড অভিনেত্রী রেখা জানিয়েছেন, ‘এটি সর্বদা বলা হয় আপনি যখনই নতুন কারো সঙ্গে সাক্ষাৎ করেন তখন আপনার আশীর্বাদ করা উচিত। আমি বিশ্বাস করি শাড়ি উপহার হিসেবে সবথেকে সুন্দর পোশাক। তাই আমি নেহাকে উপহার হিসেবে শাড়ি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি’।

blank
blank
blank
blank
blank
blank
blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.