যখন সম্পর্ক ভালো থাকে তখন প্রেম যুগলের মধ্যে অনেক কিছুই হয়। সবাই চায় প্রিয়জনের সান্নিধ্যে ভালো থাকতে। আবেগে বা ভুল সিদ্ধান্তে অনেক নিষিদ্ধ কিছুতেও আপোষ চলে আসে দুজনের মাঝে। যা কখনই ঠিক নয়।

কেননা যখন সম্পর্কটা নষ্ট হয়ে আসে তখন সেইসব নিষিদ্ধ বিষয়গুলোই হয়ে উঠে একে অন্যকে ব্ল্যাকমেইল করার অস্ত্র। যার শিকার হলেন অভিনেত্রী অক্ষরা সিং।

তার বেশ কিছু অশ্লীল ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন ভোজপুরী গায়ক পবন সিং। ওই খবর ছড়িয়ে পড়ার পরই মুম্বাইয়ের মালওয়ানি থানায় পবন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

পুলিশ মামলা গ্রহণ করলেও এখনও পবন সিংকে গ্রেপ্তার করতে পারেনি। তবে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এ বিষয়ে অক্ষরা সিং বলেন, ‘পবন সিংয়ের সঙ্গে যখন সম্পর্ক ভালো ছিলো তখনকার কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও করেছিলো সে। সেগুলো ছিলো ভালো সম্পর্কের জন্য। কিন্তু এখন সে সেগুলোকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে।

পবন সিং সবকিছু সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। সেই কারণেই পবন সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। আমি আইনিভাবে এর সমাধান চাই।’

অক্ষরা আরও জানান, সম্পর্ক থাকাকালীন প্রায় প্রতিদিনই মাতাল অবস্থায় তার কাছে আসতেন পবন সিং। এরপর পবন তাকে গালিগালাজও করতেন বলে অভিযোগ করেন অক্ষরা।

উল্লেখ্য, ২০১৮ সালে পবন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অক্ষরা সিংয়ের। যদিও বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ একেবারেই মানতে পারেননি পবন সিং। এরপর থেকেই অক্ষরার ক্যারিয়ার শেষ করে দেবেন বলে হুমকি দিতে শুরু করেন তিনি।

পাশপাশি পবন সিং তাকে ক্রমাগত খুনের হুমকিও দিয়েছেন বলে অভিযোগ অভিনেত্রীর। এর ধারাবাহিকতায় সর্বশেষ ঘটনা হলো তাদের একান্ত মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.