যত দিন বাড়ছে ততই উষ্ণতা ঝরে ঝরে পড়ছে মধুমিতা সরকারের। একের পর এক বোল্ড অবতারে সকলের সামনে ধরা দিচ্ছেন ছোটপর্দার পাখি। যদিও ছোট পর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে বড়পর্দা মাতিয়ে রেখেছেন মধুমিতা।

blank
blank
blank
blank
blank
blank
blank

বড়পর্দায় প্রবেশ করতেই চমকপ্রদ পরিবর্তন ঘটেছে অভিনেত্রীর। সেই পুরনো পাখি বর্তমানে আরও বেশি উজ্জ্বল আরও বেশি বোল্ড। অন্যান্যদের মতোন তিনিও সোশ্যাল মিডিয়ার এক্কেবারে হটকুইন।

নতুন নায়িকাদের মধ্যে মধুমিতা টলিউডে এই মুহূর্তে অন্যতম হট বম্ব। ক্রমাগত নিজের লুকস নিয়ে পরীক্ষা নিরীক্ষাও করছেন তিনি। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হিসাবে ইনস্টাগ্রামেও জনপ্রিয়তার শীর্ষে আছেন তিনি।

বিনোদনের জগতের সঙ্গে যারা যুক্ত তারা সকলেই ইনস্টাগ্রামের সাহায্যে নিজেদের হট লুকস এর ছবি, ভিডিও শেয়ার করে থাকেন। যা তাদের আরও জনপ্রিয় করে তোলে। আর এই জনপ্রিয়তার তালিকায় রয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারও।

blank
blank
blank
blank
blank
blank
blank

মধুমিতা সরকারের ফ্যাশন নিয়ে অনেকেই মুগ্ধ। আবারও নায়িকা হাজির তাঁর নানান রূপ নিয়ে। হ্যাঁ, মধুমিতার সর্বশেষ ইনস্টাগ্রাম রিল ভিডিও টি তো তাই বলছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি প্রকাশ্যেই ক্যামেরার সমানে পোশাক বদলে ফেলছেন।

কখনও শর্ট স্কার্ট, টপ, কখনও উন্মুক্ত ব;ক্ষ;যুগলের সমন্বয়ে ও;য়ে;স্টার্ন ফ্রক, কখনও সাদা ড্রেস। যেখানে স্পষ্ট, ক্যামেরার সামনে একের পর এক পোশাক পরে পুরুষের রাতের ঘুম কেড়ে নিচ্ছেন টলিপাড়ার চিনি।

ড্রেস পাল্টে লা;স্টের ক্যামেরা টেকে ব্লে;জার হাতে নিয়ে আবার স্লো মোশনে হাঁটছেন তিনি। সঙ্গে খোলা চুল, ন্যু;ড মেক-আপে অসাধারণ লা;স্য;ময়ী অবতারে নিজেকে মেলে ধরছেন পাখি ওরফে মধুমিতা।

blank
blank
blank
blank
blank
blank
blank

বোঝা যাচ্ছে, নায়িকা প্রকৃতির খোলা আকাশের নিচে ফটোশ্যু;টে ম;ত্ত। কারণ তাঁর সঙ্গে ক্যামেরাম্যানও দেখা গিয়েছে এই ভিডিওতে। তবে ক্যাপশনে তিনি লিখেছেন, “I love my occupation”।

তিনি যে তাঁর কাজ কতটা ভালোবাসেন তা বোঝাই যায়। যদিও এরকম শরীরী উন্মা;দনা মাঝে মাঝেই দেখান মধুমিতা তাঁর অনুরাগীদের।

তাই তো আজ তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ারসের সংখ্যা ১.২ মিলিয়ন পার করেছে। তাঁর নতুন ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই প্রচুর পছন্দের সংখ্যা হাতিয়েছে। ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে।

blank
blank
blank
blank
blank
blank
blank

blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.