ব্যক্তিগত জীবন নিয়ে তুলনামূলক ভাবে বেশি চর্চায় থাকেন অভিনেত্রী নুসরাত জাহান। শুধুমাত্র ব্যক্তিগত জীবন নয় রাজনৈতিক এবং ধর্মীয় বিভিন্ন বি-ত-র্কেও ইতিমধ্যে জড়িয়ে পড়েছেন তিনি।

সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন উঠলো তার বিবাহ বিচ্ছেদের।হ্যাঁ ঠিকই শুনেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তৃতীয় স্বামী রোশন সিং এর পর ফের একবার বাংলা চলচ্চিত্র জগৎ মুখোমুখি হতে চলেছে নুসরাত এবং নিখিল জৈন এর সম্পর্কের অবসানের। অন্ততপক্ষে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্ট তো তাই বলছে এই দম্পতিকে নিয়ে।

কিছুদিন ধরেই অভিনেতা যশ সেনগুপ্ত সঙ্গে নুসরাতের সম্পর্কের বিভিন্ন আভাস মিলছে সোশ্যাল মিডিয়ায়।বেশ কয়েকমাস ধরেই নুসরতের ইনস্টাগ্রামে নি স্বামী নিখিলের সঙ্গে কোনো ছবিও।

অপরদিকে নিখিলের ইনস্টাগ্রামে ফলো করলেও এই একই বিষয় এর দেখা মেলে।নুসরাত এর জন্মদিনে ও তার সঙ্গে কোনো ছবি শেয়ার করতে দেখা যায় নি নিখিল কে। এই নিয়ে শুরু হয়েছে আরো জ-ল্পনা।

সম্প্রতি নিখিল ইনস্টাগ্রামে তার ছবিতে একটি ক্যাপশন দিয়েছেন। যেখানে তিনি লিখেছেন,“কখনও ফিল্টার, ফিলারস, ফলোয়ারসের ফাঁ-দে প-ড়ে যেও না। কর্মফল, বিবেক এবং আসার সঙ্গে জেগে ওঠো।”

এই প্রসঙ্গে উল্লেখ্য অনেকেই বলেন ফিলার্সের সাহায্যে নুসরাত অর্থাৎ নিখিলের স্ত্রী তার পাতলা ঠোঁট মোটা করেছেন।

তাই নিখিলের করা সম্প্রতি এই পোস্টটি তার স্ত্রীকেই উদ্দেশ্য করে কিনা তা নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন নাগরিকরা।আর এখানেই জ-ল্পনা তৈরি হয়েছে এই নব দম্পতির বি-বাহ বি-চ্ছে-দের।

সম্প্রতি কিছুদিন আগেই নিখিল এবং নুসরাত জাহানের একটি টিকটক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝ-ড় তুলেছিল। সেই সময় তাদের এই ভিডিওতে একসাথে দেখে অনেকেই শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন আগামী জীবনকে উদ্দেশ্য করে।

আর অনেকেই এই জু-টির প্রশংসায় মে-তে উঠেছিলেন। কিন্তু সম্প্রতি তাদের সম্পর্কের ভা-ঙনের গু-ঞ্জনে প্রায় চা-পা প-ড়ে গেছে সেইসব পুরনো স্মৃতি। চাইলে আপনিও নিখিলের এই পোস্টটি দেখে আসতে পারেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল গিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.