ঠাকুরপোদের হৃদয়ে ঝড় তুলতে এসেছিলেন ঝুমা বৌদি। SVF এর তরফে সামনে আনা হয়েছিল এই নতুন মুখ।

blank
blank
blank
blank
blank
blank
blank

উমা বৌদি ওরফে স্বস্তিকা যেমন তরুণ মনে উত্তেজনা তৈরি করেছিল ঠিক তেমনই ঝুমা বৌদি ওরফে মোনালিসা নতুন করে তুমুল আলোড়ন ফেলে দেয় ঠাকুরপোদের হৃদয়ে। এই নতুন বৌদি কিন্তু ‘বিগ বস-১০’-এর প্রতিযোগী ছিলেন।

ঝুমা বৌদির আসল নাম অন্তরা বিশ্বাস। ভোজপুরি চলচ্চিত্রে তাঁর নাম ডাক। এখনও পর্যন্ত প্রায় ১০০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই ঝুমা বৌদি ওরফে মোনালিসা। এছাড়াও ‘নাজার’ হিন্দি ধারাবাহিকে মোহনা (ডাইনী) হিসেবে কাজ করেন।

blank
blank
blank
blank
blank
blank
blank

এই বাঙালি কন্যে কিন্তু আশুতোষ কলেজ থেকে স্নাতক হন। পরে কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। সুতরাং পুরদমে তিনি এক বাঙালি কন্যে।

২০১৭র জানুয়ারিতে ভোজপুরি অভিনেতা বিক্রম সিং রাজপুতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মোনালিসা। সম্প্রতি এই কন্যা সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন।

blank
blank
blank
blank
blank
blank
blank

এমনিতেই খোলা মেলা পোশাকে বেশ সচ্ছল মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই তিনি উষ্ণতায় ভরা ছবি দেন সোশ্যাল মিডিয়ায়।

এই শীতের মরসুমে কালো বিকিনিতে ঝলমল করছেন অভিনেত্রী। একটি লাল শ্রাগ পেটের ধার দিয়ে রয়েছে। উন্মুক্ত থাই, পেটে মোহময়ী লাগছিলেন মোনালিসা। একটি সাদা বড় মাপের বাথটবে শুয়ে আছেন তিনি। চোখে কালো সানগ্লাস।

blank
blank
blank
blank
blank
blank
blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.