বলিউডের কাপুর বংশের অন্যতম ‘লিভিং লেজেন্ড'(Living Legend) হলেন বর্ষীয়ান অভিনেতা রনধীর কাপুর(Randhir Kapoor)। খুব শীঘ্রই তিনি ‘ইন্ডিয়ান আইডল সিজন ১২'(Indian Idol Season 12) এর মঞ্চে বিশেষ অতিথি হয়ে আসতে চলেছেন। ইতিমধ্যেই শেষ হয়েছে এই এপিসোডের শ্যুটিং। এছাড়া চ্যানেলেও ওই এপিসোডের প্রোমো দেখানো শুরু হয়েছে । যেখানে দেখা যাচ্ছে অনুষ্ঠানের সঞ্চালক আদিত্য নারায়ণ(Aditya Narayan) তাঁকে মঞ্চে স্বাগত জানাচ্ছেন।

জানা গেছে এই অনুষ্ঠানে রণধীর কাপুরকে সারপ্রাইজ দেওয়ার জন্য তাঁর হাতে তুলে দেওয়া হয়েছিল তাঁর ছোট মেয়ে করিনার(Kareena Kapoor Khan) চার বছরের সন্তান তৈমুরের(Taimur Ali Khan) নিজের হাতে আঁকা একটি কার্ড।সেখানে লেখা ছিল ‘আমি তোমাকে ভালোবাসি নানা। নিজের একটু খেয়াল রেখো।’ আর এমন সুন্দর একটা উপহার পেয়ে দারুণ খুশি হয়ে যান তৈমুরের ‘নানা’ রণধীরও। তাঁর চোখে মুখেও ফুটে ওঠে সেই আনন্দের ছাপ।

জানা যায় সেই মুহূর্তে তিনি রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা। নাতির দেওয়া ওই উপহার পেয়ে রণধীর কাপুর জানান ওই শোয়ের শুটিং শেষ হলে তিনি সোজা তৈমুরের সঙ্গে দেখা করতে তার বাড়ি ছুটে যাবেন। সেইসাথে তিনি বলেন,’বলা হয় সুদের থেকে আসল বেশী প্রিয়। আর পাঁচজন দাদু যেমন তাঁদের নাতি নাতনীদের বেশী ভালোবাসেন,তেমনি আমিও আমার নাতি নাতনীদের করিশ্মা ও করিনার থেকেও বেশী ভালোবাসি। ওরা আমার স্পেশাল নাতি নাতনী। ‘

এমনিতে দুই মেয়ে করিনা এবং করিশ্মা কাপুরকে নিয়ে বরাবরই গর্ব বোধ করেন বাবা রণধীর কাপুর।নিজের দুই মেয়ের ওপরেই যে যেকোনও ব্যাপারে ভরসা রাখেন তিনি। এমনকি শুধুমাত্র দুই মেয়ের কাছাকাছি থাকবেন বলে সম্প্রতি নিজেদের পারিবারিক বাড়ি বিক্রি করে তাঁদের বাড়ির সামনে একটি নতুন বাড়ি কিনে নিয়েছেন রণধীর।

উল্লেখ্য কিছুদিন আগেই তিনিই প্রথম ছোটো মেয়ে করিনার চার মাসের ছোটো ছেলের ছবি ভুল করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ফেলেছিলেন। পরে অবশ্য কয়েক সেকেন্ডের মধ্যেই তিনি তা ডিলিট করে দিয়েছিলেন। তবে তার আগেই তা পাপারাৎজির নজরে পড়ে গিয়েছিল। তার কিছুদিন পর তিনিই প্রথম ছোটো নাতি ‘জেহ'(Jeh)র নাম প্রকাশ্যে এনেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.