বলিউড সঙ্গীত জগতে দাপিয়ে বেড়াচ্ছে নেহা কক্ক। নেহা কক্করকে কেউ আবার বলে ওঠে রিমেক কুইন। নেহার গান মানেই এখন এখন বলিউডে হিট গান৷ বিশেষ করে রিমেক সিঙ্গেলে বরাবরই শীর্ষে জায়গা করে নিয়েছেন এই মেয়ে। এছাড়া নিজের জীবন নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা। ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই গায়িকা। তিনি আর কেউ নন, ইনি হলেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর।

প্রথমে হিমাংশু ‘কোহলির প্রেমে পড়েন নেহা। এরপর একটি ভিডিও শুটের মাধ্যমে নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন সেই সম্পর্ক। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায় টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যা’নেরা নেহার ওপর রেগে গিয়েছিলেন।

এরপর গত বছর অক্টোবর মাসে নেহা ও রোহনপ্রীতের বিয়ে নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল দুনিয়াতে ৷ বিয়ের দিন গু’গল ট্রেন্ডে প্রথম দিকেই ছিলেন নেহা ৷ নেহু আর রোহনের বিয়ের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

একদিন নেহা গানের জগতে প্রতিষ্ঠার জন্য বেশ ক’ষ্ট করতে হয়েছিল। নেহার বাবা নেহা ও আরো দুই ভাই বোনকে খুব ক’ষ্ট করে মানুষ করেছেন। নিজের স্ট্রাগলের সময় নেহাকে ভোজনগীতি ও গাইতে হয়েছে। এই শিল্পী নেটিজেনদের হাত ধরেই একদিন গানের সফরে এসেছিলেন। তাই তিনি আপকামিং গায়ক গায়িকাদের স্ট্রাগল বুঝতে পারেন। নেহার মন সত্যি কুইনের মতো দয়ালু বললে কিছু কম নয়৷ গানের জন্য তিনি যেমন ট্রেন্ডে রয়েছেন ঠিক একই ভাবে ভালো কাজের জন্য এই নাম মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই গায়িকা।

সম্প্রতি নেহা কক্কর জনপ্রিয় ইন্ডিয়ান আইডল শোয়ের মঞ্চে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অর্থ ক’ষ্টে থাকা বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দের দিকে। তাঁকে ৫ লক্ষ টাকা অর্থ দিয়ে সাহায্য করলেন।

নেহাকে আমর’া সবসময় হাসি খুশি আত মজা করতেই দেখি এদিকে এই গায়িকার শরীরে এক ভয়’ঙ্কর রোগ আছে তা অনেকেরই অজানা। নিজের স্বাস্থ্যের বি’ষয়ে কিছু গোপ’ন তথ্য ফাঁ’স করেছেন নেহা নিজেই। শোয়ের একটি এপিসোডে নেহা জানিয়েছেন যে, তিনি দীর্ঘদিন ধরে এমন এক রোগের শি’কার যা খুবই উদ্বেগজনক। এই রোগ আজকের নয়, বছরের পর বছর ধরে লড়াই করে যাচ্ছেন তিনি। নেহা কক্কর জানিয়েছেন যে এই রোগের কারণে তাঁকে অনেক সমস্যায় পড়তে হয়েছে তবে পিছু হটেননি। অনেক সময় তিনি অনুভব করেছেন যে, জীবনে তাঁর কাছে সব রয়েছে৷ সম্পত্তি, বাড়ি, অর্থ এবং পরিবার পাশে থাকলেও, এই ব্যাধি থেকে তিনি কখনও মুক্তি পাবেন না৷ রোগের কথা সকলের সামনে বললেও কি রোগ হয়েছে তা বিস্তারিত জানা যায়নি। রোগের নাম প্রকাশ্যে আসেনি তবে নিজের ক’ষ্ট সকলের সামনে ভাগ করে নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.