গত ১১ই জানুয়ারি বিরুষ্কার কোল আলো করে এসেছে এক পরী মেয়ে। ভালোবেসে মেয়ের নাম রেখেছেন ভামিকা৷ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা মেয়েকে পেয়ে এখন গর্বিত বাবা-মা৷ ভামিকাকে বেশ যত্ন আর্তি করেই মানুষ করছেন।

blank
blank
blank
blank
blank
blank
blank

এই একরত্তি ভামিকা পালটে দিয়েছে বিরুষ্কার পুরো জীবন। মা দুর্গার নামের সঙ্গে মিল রেখে নিজের মেয়ের নাম রেখেছিলেন তারকা দম্পতি। হিন্দু ধর্ম অনুসারে ভামিকা নামের অর্থ হল মা দুর্গা। আর দুর্গাষ্টমীর বিশেষদিনেই অনুরাগীদের বিশেষ উপহার দিলেন মিসেস বিরাট কোহলি।

blank
blank
blank
blank
blank
blank
blank

এদিন অনুষ্কা সদ্যজাত ভামিকার নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। এবারেও মেয়ের মুখ আড়াল করেই একটি আদুরে ছবি পোস্ট করেন অনুষ্কা। এই ছবিতে মায়ের সঙ্গে খিলখিল করে হাসতে দেখা গিয়েছে ছোট্ট ভামিকাকে।

এই মিষ্টি ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন, ‘প্রতিদিন আমাকে আরও সাহসী আরও নির্ভীক করে তুলছো তুমি। আমার আদরের সোনামণি তুমি যেন আজীবন মা দুর্গার শক্তি তোমার মধ্যে খুঁজে পাও এটাই কামনা। শুভ অষ্টমী’। এরপর অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন ছোট্ট ভামিকাকে।

এই মুহূর্তে নিজের মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান বিরাট-অনুষ্কা। সন্তানের জন্মের আগেই খুব সচেতনভাবে এই সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। গত বছর ডিসেম্বরে ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে অনুষ্কা জানান, ‘তাঁরা অনেক ভাবনাচিন্তা করেছেন। জনগণের চোখের সামনে তাঁরা নিজের সন্তানকে বড় করতে চান না।

সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাননা। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে নিজের সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত। প্রাপ্তবয়স্কদের জন্যই সোশ্যাল মিডিয়া সঙ্গে মানিয়ে উঠা কঠিন হয়ে দাঁড়ায়, তাহলে খুদেদের জন্য সেটা কতখানি শক্ত হতে পারে? এটা শক্ত হবে কিন্তু তাঁরা সেটা মেনে চলতে চান।

গত কয়েক মাস ধরে নিজের স্বামীকে প্রায় কাছছাড়া করেননি অনুষ্কা। ভামিকার জন্মের পর বিরাট যখন আইপিএল খেলতে আমিরশাহিতে উড়ে গিয়েছিলেন তখনও সঙ্গে ছিলেন অনুষ্কা-ভামিকা। তারপর সেখান থেকেই ইংল্যান্ডে চলে যান তাঁরা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীনও বিরাটের সঙ্গ দিয়েছেন অনুষ্কা আর ভামিকা। রানির দেশেই একরত্তির ৬ মাসের জন্মদিনও পালন করেছিলেন বিরুষ্কা। আইপিএলের দ্বিতীয় পর্বেও স্বামীর সঙ্গে দুবাই পৌঁছেছিলেন অভিনেত্রী, তবে বিজ্ঞাপনী শ্যুটিংয়ের কাজে গত মাসেই মুম্বইয়ে ফিরেছেন ভামিকা জননী।

blank
blank
blank
blank
blank
blank
blank

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.